হুজুর নতুন কম্পিউটার কিনেছেন

12হুজুর নতুন কম্পিউটার কিনেছেন কিন্তু কেমনে কি করতে হয় জানেন না।আমি গেলাম হুজুরের বাড়িতে(হুজুরের মেয়ে হয়ত বলেছে আমি কম্পিউটার সম্পরকে জানি)। হুজুর এর বাড়িতে সবাই পর্দা রক্ষা করে চলে তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে না। আমি হুজুরের কম্পিউটার এ কাজ করা শুরু করলাম দেখাতে লাগ্লাম কেমনে কি করে। উনি বললেন আমি ইংলিশ তেমন বুঝি না আমার মেয়ে কে ডাকি সে বুঝবে। উনি উনার মেয়ে লিমা কে ডাকলেন।উনি লিমাকে আমার সামনে আসার অনুমতি দিছেন কারন আমি লিমার class mate ।লিমা কে দেখে আমি আক্কেলগুড়ুম হয়ে তো! বনে গেছি।তাকে আমি ১মবার বুরকা ছাড়া দেখলাম।ভাবতে লাগলাম এতদিনবুরকার নিছে কি মাল লুকিয়ে রেখেছেন হুজুর সাহেব।লিমার মাই এর দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবাড়া হয়ে গেল। কি ফিগার!! ৩৬ ২২ ৩২। আমার মনে হয় না এরকম কোন মেয়ের মাই আমাদের ক্লাস এ আছে।লিমার মাই দুটো পর্বতের মত খাড়া হয়ে আছে,দেখলেই খামছে ধরতে ইচ্ছে করে। যাই হক মেয়েটা আমার কাছ থেকে একটু দূরে বসছে। লিমার বাবা টিউশনি পড়ান, তখন ওনার পড়াতে জাওয়ার সময় ছিল। উনি লিমা কে বললেন আমাকে চা দিতে আর যা যা দরকার শিখে রাখতে, এটা বলে উনি চলে গেলেন। আমি তাকে বিভিন্ন কিছু শিখিয়ে দিলাম, সে চা আনতে গেল এবং ফিরে আসার পর তাকে বললাম আমি তুমাকে যা কিছু শিখালাম তা আমাকে দেখাও। সে দেখাতে লাগল আর আমি মুগ্ধ হয়ে ওর মাই দূটা দেখতে লাগলাম। ওইদিকে তো আমার ধোন বাবাজি খাড়া হয়ে ফেটে জাওয়ার অবস্থা ।লিমা হটাৎ করে খেয়াল করল আমি ওর মাই দেখতেছি। সে একটু রেগে গিয়ে বলল এমন করে কি দেখ?। আমি বললাম কিছু না। সে বলল মিথ্যা বলবা না আমি দেখতে ছিলাম আমার বুকের দিকে তাকিয়ে ছিলা। আমি বললাম তুমার মাই দুটো এত সুন্দর যে শুধু দেখতে ইচ্ছে করে। সে বলল একটু দাড়াও আমি আসতেসি। আমি ভাবলাম ও মনে হয় আজকে আমি শেষ,কিন্তু না এমন কিছু হল না , সে এসে রুমের দরজা বন্ধ করে দিল। লিমা বলল আমি ভাল ছেলে হিসেবে জানতাম আর তুমি এরকম? আমি বললাম কি করব তুমাকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে আমি নিজেকে সামলাতে পারিনি,সরি। বলাতেই একটা হাসি দিল। আমার কাছে এসে বলল ধর।আমি বললাম কি! বলল আমার মাই গোলা ধর। আমি নিজের চোখ কে বিস্বাস করতে পারছিলাম না। আমিভয়ে ভয়ে ওর মাই তে হাত দিলাম ভাবছিলাম হয়তো সে ফাযলামি করছে। লিমা বলল ভয় পাচ্ছ কেন ভাল করে ধর।আমি ওর কথা সুনে এবার সাহস করে মাই তে টিপ দিলাম ।ওর মাই গুলা অনেক টাইট। ব্রা পরছে, মনে হচ্ছে ব্রা ফেটে ওর মাইগোলা বের হয়ে যাবে,ওকে বল্লাম কামিজ খুল, বলল তুমি নিজেই খুলে নাও। আমি ওর কামিজ খুলে নিলাম। ওর মাই গোলাতে হাত দিতেই মনে হল সর্গে পৌছে গেছি।এত নরম মনে হচ্ছিল মাখন এর টুকরাতে হাত দিছি।অন্নদিকে আমার ধোন ফেটে জাওয়ার উপক্রম হল।আমি একদিকে ওর মাই টিপতেছিলাম আর অন্নদিকে ওর ঠোটে কিস করতে লাগলাম,মনে হচ্ছিল strawberry খাচ্ছি।কিস করতে করতে ওকে ফ্লোরে শুইয়ে দিলাম।আস্তে আস্তে ওর ব্রা টা খুললাম ।ওর ব্রা টা খুলে আরথেমে থাকতে পারছিলাম না। পাগলের মত ওর মাই ছুসতে শুরু করলাম।ব্রাউন রঙ এর বোটা দেখে মনে হয় টেনে ছিড়ে ফেলি ।ওর মাই গুলো তে জোরে একটা কামড় দিলাম, কামড় দেয়ার সাথে সাথে লাফ দিয়ে উঠল।লিমা বলল আস্তে কামড় দাও ব্যাথা লাগে। আস্তে আস্তে আমি ওর সমস্ত শরিরে চুমু দিতে লাগলাম। ও একটু পর পর শরির নাড়া দিয়ে উঠতে ছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমার পেন্ট খুলে ধোন বেরকরলাম। ও আমার ধোন হাত দিয়ে মাসাজ করতে লাগল। আমি বললাম মুখে নিতে, লিমা প্রথমে রাজি হচ্ছিল না পরে মুখে নিয়ে bluejob দিতে লাগল। আমার কেমন লাগছিল বলে বুঝাতে পারব না।শুধু ব্লু ফিল্ম এ দেখেছি এরকম করতে।লিমা অনেক সুন্দর ভাবে আমার ধোন ছুসতেছিল আমি ওকেজিজ্ঞাসা করলাম তুমি এত ভাল কেমনে করতেছ? বলল ব্লু ফিল্ম এ দেখছি। আমি অবাক!হুজুরের মেয়ে ব্লু ফিল্ম দেখছে!? এবার ও বলল আমাকে চোদে দাও আমি আর পারছিনা। আমি ওর সেলওয়ার খুললাম। পিঙ্ক কালার এর প্যান্টি পরা ছিল। ওর প্যান্টি গুদের রসে একটু ভিজে গেছিল। আমিওর প্যান্টি খুলে জিহবা দিয়ে চাটতে শুরু করলাম। ওর ভোদার রসের ঘন্ধ আমাকে মাতাল বানিয়ে ফেলে।পাগলের মত ওর ভোদা চুসতে থাকি। লিমা বলল আমি আর পারতেছিনা প্লিজ আমাকে চোদ প্লিজ। আমি বললাম একটু অপেক্ষা কর। আমি আমার আঙ্গুল ওর ভোদায় ঢুখিয়ে দিলাম,অনেক টাইট ভোদা। দেখলাম ওর ভোদায় আমার ধোন সহজে ডুকবে না,আমি ওকে বললাম তুমাকে একটু কস্ট করতে হবে।প্রথমে হয়ত অনেক ব্যাথা করবে পরে ভাল লাগবে।সে বলল ঠিক আছে। আমি আমার ধোন ওর ভোদায় সেট করে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম,কিন্তু ঢুকতেছিল না। একটু জোরে ঠাপ দিতেই লিমা আস্তে করে ছিৎকার দিয়ে উঠল । আমি ওর মুখে ছেপে ধরলাম বললাম একটু ধর্য ধর পরে ভাল লাগবে। ওর ভোদাতে কিছুতেই ধোন ঢুকতে চাচ্ছিল না। আঙ্গুল দিয়ে একটু ফাক করার চেস্টা করে ফাইনাল ঠাপ দিলাম এক ঠাপে একদম পুরা ধোন ঢুকে গেল আর লিমা লাফ দিয়ে উটল।উহ উহ মাগো বলে ছিৎকার দিল আর আমি ঠাপাতে লাগলাম।ফচ ফচ আওয়াজ করছিল।কিছুক্ষন চোদার পর আমি ওর ভোদা থেকে ধোন বের করে দেখি রক্ত লাগে আছে। রক্ত দেখে লিমা ভয় পেয়ে গেছে। বললাম তেমন কিছু না তোমার virginityভেঙ্গে গেছে। ওর ভোদার রক্ত মুছে আবার শুরু করলাম। হঠাৎ করে ওর ভোদা থেকে গরম রস খসে পড়ল,কিযে আরাম লাগছিল আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিল।আমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম।লিমা বলল আর জোরে চোদ আমার গুদ ফাটিয়ে দাও fuck me harder,আমি আমার গায়ের সব শক্তি দিয়ে চোদলাম। এরকম প্রায় ১৫ মিনিট লিমা কে চোদারপর আমার মাল বের হওয়ার সময় হয়ে এল।আমি বললাম কোথায় ফালাব,লিমা বলল আমার গুদে তোমার মাল ফালাও আমি বললাম যদি পরে সমস্যা হয়? লিমা বলল অসুবিধা নাই মায়ের পিল আছে ওগুলা খেয়ে নিব।আমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি পিল এর সম্পর্কে কেমনে জান!,সে বলল মা খায় আর আমি ওই পিল এর প্যাকেটের নিয়মাবলি পড়ছি ।মনে মনে ভাবলাম মেয়ে চালু আছে।আমি আমার গরম মাল ওর গুদে ফেলে নিস্তেজ হয়ে ওর উপরে সুয়ে পড়লাম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

2222222222222222222222222222222222222222222222

♥ একটাই আফসোস .. ♥

আমার ২২ বছরের জীবনে একটাই আফসোস ছিল আর সেটা হল কোন মেয়ের মাই, ভোদা দেখা আর চোদা। হঠাৎ একদিন আমার আফসোস মেটানোর সৌভাগ্য হল।
আমার বাসায় তখন কেউ ছিল না। আমার বান্ধবি মলিকে ফোন করে আসতে বলেছিলাম। ও সরাসরি আমাররুমে আসল। আমি কথায় কথায় সেক্স এর কথা বললাম। সেক্স এর কথা শুনে ও একটু লজ্জা পেল। ওর নিরবতা দেখে ভাবলাম ও আমার সাথে সেক্স করতে রাজি আছে। বললাম এইকি ওর প্রথম সেক্স করা কি না। সে বলল হ্যা। আমি আর কথা না বাড়িয়ে ওকে আদর করে বুকে নিয়ে গালে কয়েকটা কিস দিলাম। এতে ওর ফর্সা গাল লজ্জায় লাল হয়ে গেল। ওর জামাকাপড় আমি ই খুলে ফেললাম। ওর ব্রার উপর দিয়ে ওর মাই দুটি টিপতে লাগলাম। পরে ওর ব্রা পুরু খুলে ফেললাম আর আরো টিপতে আর চুসতে লাগলাম। এতে ওর মাই দুটু আরো লাল হয়ে গেল। ওর সারা শরীর আদর আর চুমুয় ভরে দিলাম। এতে ওর আর আমার সেক্স গেল প্রচন্ড বেড়ে। তার পর প্রথম বারের মত ওর ভোদা দেখলাম প্যান্টি খুলে। এত সুন্দর জিনিস জীবনে কখনো দেখিনি। কি সুন্দর হালকা গোলাপি ভোদার ঠোট দুটি! আমি আলতো করে ওর ভোদায় আদর করে দিলাম। পরে আমি ওর ভোদার ঠোট চুসতে লাগলাম। এইবার ও উত্তেজিত হয়ে উঃআহঃ শব্দ করতে লাগল। এভাবে মিনিট পাচেক জাবার পরে ওকে বললাম আমার বাড়া দেখতে। ও রাজি হলে আমি আমার লুঙ্গি খুলে দিলাম সম্পুর্ন। ও দেখে অবাক হয়ে চেয়ে বলল সে নাকি জীবনে প্রথম কোন ছেলের বাড়া দেখল। ও খুশিতে আমার ৭ ইঞ্চি বাড়াটা হাত দিয়ে চুসতে আর খিছতে লাগল। এইবার আমি প্রচন্ড উত্তেজিত হয়ে আহঃ উহঃ করতে লাগলাম। প্রায় পাচ মিনিট পর ও আমাকে বলল সে আর থাকতে পারছে না। ইতোমধ্যে দুই বার মাল ঝরে পড়েছে তার নরম তুলতুলে ভোদা থেকে। এইবার আমি ভাবলাম এইটাই চুদবার সবচেয়ে ভাল সময়।
আমি ওর পা দুটি আমার ঘারের উপর নিয়ে ওকে শুইয়ে ভোদার উপর আমার বাড়া নিয়ে কয়েক বার আলতো করে আছার মারলাম। এতে ওর ওঃ আহঃ শব্দ আরো বেরে গেল। তারপর আমি আমার বাড়া মুন্ডিটা ওর ভোদার মুখে আলতো করে ঢুকালাম। সামান্যা যতেই আমার বাড়া আটকে গেল। বুঝলাম ও শত্তিই কখনো কারও চুদা খায় নি। এতে আমার আত্তবিশ্বাস বেড়ে গেল। আমি আরো জোরে ঠাপ দিলাম। এতে ও ব্যাথায় চিতকার করতে যাবার আগেই আমি ওর মুখ চেপে ধরলাম। আর খেয়াল করলাম ওর ভোদার পর্দা ফেটে রক্ত ঝরছে। বন্ধুদের কাছে জেনেছিলাম যে মেয়েদের প্রথমবার করার সময় এই রকম হয়। তাই এতে পাত্তা নাদিয়ে ওকে জোরে ঠাপাতে লাগলাম। তিন চার মিনিট যাবার পর ও আর একবার ভোদার মাল ঝরালো। ওর মুখ এখন একেবারে লাল আর উহঃ আহঃ চিতকার করছে আর জোরে ঠাপাতে বলছে। আমি ঠাপের মাত্রাআরো বাড়িয়ে দিলাম। এভাবে আরো পাচমিনিটের মত যাবার পর আমার বাড়ার আগায় মাল চলে এল। ওকে বললাম কি ভেতরে ফেলব? ও ভয় পেয়ে না করল।
তখন আমি ওর ভোদার ভেতর থেকে আমার বাড়া বের করে নিলাম। তারপর ওকে নিয়ে আমার বাথরুমে গেলাম এবং বললাম আমার বাড়া খিচে দিতে। প্রথমে ও রাজি না হলেও পড়ে হল। তখন ও আমার বাড়া খিচতে শুরু করল। একটু পরেই আমার মাল বের হতে লাগলো। ওতো আনন্দে মহাখুশি, জীবনে প্রথমবারের মত ছেলেদের মাল ফেলার দৃশ্য দেখল!!!
তারপর আমি ওর ভোদা সাবান দিয়ে পরিষ্কার করেদিলাম আর ও আমার বাড়াটা সাবান দিয়ে নিজ হাতে ধুয়ে দিল। আমরা এক সাথে জড়াজড়ি করে শাওয়ারে গোসল করে বের হলাম … … …

 

33333333333333333333333333333333333333

“পিঠটা সামান্য উচু কর, তোর পাছার তলায় একটা বালিশ দিই।” আমি পিঠটা সামান্যউঁচু করতেই মানুদা আমার পিঠের তলায় একটা বালিশ দিয়ে গুদটা উচু করে দিল। আমারদুই উরুর ফাঁকে মনুদা উবু হয়ে বসে দু’হাত দিয়ে গুদখানা চিরে ধরল। মুখ নীচু করে গুদেরচেরার মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে গুদটা জিভ দিয়ে চুষে কামরস খেয়ে ফেলতে লাগল।পুরুষ মানুষ গুদ চুষে দিলে যে এত সুখ হয় তা আমার কল্পনার অগোচরে ছিল। প্রচন্ড সুখেআকুল হয়ে আমি শরীরটাকে মোচ্ড়াতে লাগলাম। j
মনুদা জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে গুদে খেলাচ্ছে। আমার ছোট ভগাঙ্কুরের মাথায় জিভেরডগাটিকে বারবার ঘষছে। আমি সুখে পাগল হয়ে উঠেছি, আমার গুদ দিয়ে হড়হড় করেথকথকে কামরস বেরিয়ে আসছে।মনুদা সেগুলো অম্লানবদনেচুষে চুষে খেয়ে নিচ্ছে।লোকটার ঘেন্না পিত্তি নেই নাকি? আমার পেচ্ছবের যায়গাটা মাসিকের জায়গাটা ওভাবে চুষেআমায় সুখে পাগল করে তুলল। আমার মনটা ষাট বছরের বুড়ো লোকটার ওপর এক মমতারআবেগে পূর্ণ হয়ে উঠল।
আদর করা মনুদার মাথার চুলে বিলি কাটতে লাগলাম। মনুদা সমানে সমানে আমার গুদচুষে চলেছে। অসহ্য সুখে আকুল হয়ে আমার দম বন্ধ হবার মত অবস্থা। আমি আর থাকতেনা পেরে বলে উঠলাম,
“মনুদা কী করছ তুমি? আমি যে আর এত সুখ সহ্য করতে পারছি না! ইস ইস উঃ আঃ ইঃইঃ ইয়োঃ উরে উরে মাঃ মা মরে যাচ্ছি।” হঠাত্j আবেগে আমি দু’হাতে মনুদার মাথাটা শক্তকরে আমার গুদের উপর ঠেসে ধরলাম। তারপর গুদখানাকে অপর দিকে চিতিয়ে তুলে দিতেদিতে প্রচন্ড সুখের বিস্ফোরণে অজ্ঞান অচেতন হয়ে গেলাম। আমার গুদের রস বেরিয়ে গেল।গুদ চুষলে যে গুদের রস বের হয় তা জীবনে এই প্রতম জানলাম। আমার নিঃশ্বাস প্রশ্বাস ঘনঘন পরতে লাগল। সমস্ত শরীরটা কাটা ছাগলের মত ছটফট করে উঠে নিথর হয়ে পরল।অসীম সুখের প্রচন্ডতা সহ্য করতে নাপেরে অচেতন হয়ে পড়লাম। হাজার সূর্য উঠল আমারচোখের সামনে।
রতি অভিজ্ঞ মনুদা বুঝতে পেরেছিল আমার গুদেররস বেরিয়ে গেল। সে তারাতারি গুদথেকে মুখ তুলে বাঁ হাতের দুই আঙ্গুলে আমার গুদ চিরে ধরল। ডান হাতের দুই আঙ্গুলে বাড়ারগোড়া ধরে মুদোটা আমার গুদের চেরার মুখে ঠেকিয়ে সজোরেঠাপ মারল। নয় ইঞ্চি লম্বাবাড়াটার ইঞ্চি পাঁচেকের মত সজা গিয়ে আমার গুদে ঢুকে গেল। এদিকে ষাট বছরের বাড়াটালম্বায় ইঞ্চি নয়েক, ঘেরে মোটায় ইঞ্চি সাতেকের কম নয়। আমার চোদ্দ বছরের গুদেরফুটোটা খুবই ছোত। বাড়ার ঠাপ খেয়ে আমি চক্ষু মেলে তাকালাম।
আমার পা দু’টোকে মেলে দিয়ে মনুদা আমার বুকের দিকে ঝুকে পড়ল। দু’হাতে শক্ত শক্তমনুদার হাতের মাপের তৈরী মাইদুটো মুঠো করে ধরে আমার চোখে মুখে কপালে চুমু খেল।এবারে লাল টুকটুকে ঠোঁট দুটো চুষে রস রক্ত সব বের করে নিল। আখাম্বা ল্যাওড়াটা আমারছোট কচি গুদের মধ্যে ভীষণ টাইটভাবে বসে গিয়েছিল। আমার গুদখানা আপনা থেকেইঠাটান বাড়াটাকে জোরে জোরে পিষে ধরছিল। কোমরটা সামান্য উচু করে মনুদা নির্দয়ভাবেআর একটা জোরে রামঠাপ মারল। মনুদার বালের ঘষা আমার গুদের অপর লাগতেই আমিখুব অবাক হয়ে পড়লাম। এত বড় আখাম্বা বাড়াটা আমার ছোট গুদে ঢুকে গেল, আমার গুদঅথচ আমিই আমার গুদের রহস্য জানি না!
অতবড় বাড়াটা দেখে আমার ভয় হয়েছিল, ভাবছিলাম, ওরে বাবা অতবড় বাড়াটাআমার ওই ছোট ফুটোয় ঢুকবে তো? আমার গুদটা কেটে যাবে না তো? কি হয়কি হয় – এমনভাব আমার মনে। বিনা রক্তপাত বিনাব্যাথায় সম্পূর্ণ বাড়াটা গুদে ঢুকে যেতে স্বস্তিরনিঃশ্বাস ফেললাম। মনটা উত্ফুল্ল হয়ে উঠল। j
ঠোঁট চোষা ছেড়ে মনুদা বলল, “নীরা যেমন তোর গুদ তেমনি তোর মাইদুটো। এমনএকটা টাইট কচি গুদে বাড়া ঢুকিয়ে ডাটো মাই তিপতা টিপতা আমি মরে যেতেও রাজী।তোর গুদটা আপনা ঠেকেই আমার বাড়াটাকে পিষে পিষে ধরছে, তোর গুদের ভিতরটা কীগরম রে! তোর গুদের রসটাও খুব সুন্দর। কেমনযেন একটা মন মাতাল করা গন্ধ।” এইবলে একটা হাত মাই টিপতা টিপতা অন্য হাতে আরেকটা মাই চুষতে চুষতে কোমরটা সামান্যউচু করে আমায় চুদতে লাগল।
উঃ আঃ করছি আর পকাত পকাত করে চুদছে। আমার গুদ দিয়ে কামরস বের হচ্ছিল, গোটা মাইটা লালায় ভিজিয়ে চুষে চলল সে। বোঁটা সমেত বাদামী বলয়াটা মুখে পুরে কামড়দিচ্ছিল, ক্ষণে ক্ষণে দাঁতে চেপে ধরছিল বোঁটাদুটি। আমার গুদে আরোও রস বের হতে থাকে।
দুহাতে দটো মাইকে নিয়ে ময়দা দলতে থাকে। বলে, “নীরা তোর ও দুটো এখনও মাই হয় নি, বলা যায় চুচী। সবে মাই ওঠা শুরু হয়েছে।” বলতে বলতে সে আমার গালদুটো চাটতে চাটতেঘপাঘপ করে গুদেঠাপ মারতে লাগল। প্রতি ঠাপে মুখে আওয়াজ হতে লাগল – বাপ্j বাপ্j আরগুদে আওয়াজ হতে লাগল – পচ্j পচ্। কমলার কোয়ার মত বীচি দুটো গুদ আর পদের মাঝেবারবার আছাড় খেয়ে পড়ছিল। কষ্টের মাঝেও কী যেন একটা অজানা সুখ হচ্ছিল। j
আমি আর থাকতে না পেরে অসহ্য সুখে আকুলতায় শীত্কার দিয়ে উঠলাম, “আঃ আঃ ইঃইস্j ইস্j উঃ কীসুখ! উঃ উঃ মনুদা তুমি আমায় কী সুখ দিচ্ছো। কর কর, চোদ, ফাটিয়ে দাও, রক্ত বের করে দাও – লেহন কর, বলের বোঁটা কামড়ে ধর। মুখটা দিয়ে মাইটা চেপে বোঁটাদাঁত দিয়ে চিপে ধর, রক্ত ঝরে ঝরুক। মা গো! আমি আর পারছি না। মরে যাচ্ছি, স্বর্গে যাইগো মা। উরে উরে। তাওমার বাড়ায় এত সুখ কোথায় লুকান ছিল গো? তুমি কী ভাল গোমানুদা। উরে, গেল রে – হ্যাঁ হ্যাঁ। ঐভাবে ঠাপ দাও, ঠিক হচ্ছে, মাইদুটো আরো জোরে টিপেধর। তুমি আমায় রোজ আমায় করবে। এমনি করেই আমার গুদে বাঁশ পুরে মেশিন চালাবে।”j
এমন ভাট বকতে বকতে মনুদার গলা জড়িয়ে ধরে পাগলের মত মনুদার ঠোঁট কামড়েধরি। একসময় মনুদার মাথাটা তার চুল ধরে আমার বুকে সজোরে চেপে ধরি। শ্বাসকষ্টঅনুভব করে সে মুখ উঠিয়েনিল।কচি ডাসা হাতভর মাইদুটো দলতে দলতে একসময় সে বলে, “ওগো সোনামনি,গুদুমনি,ভেবো না,রোজ রাতেই মাংস খাওয়াব।রোজ রাতে তোমার গুদগহ্বরে বাঁড়া দিয়ে চুদিয়ে রসবের করিয়ে তবে আমি তোমার দুধ থেকে দুধ বার করব আর গুদে বন্যা বয়াব। তোমায়স্বর্গে ওঠাব,সুখ পাচ্ছ তো চুদুমনি? আমার হয়? না লাগে?
আমি বলি, “লাগে একটু লাগুক ভাল তো লাগছে। তুমি ঠাপ দাও, ওদিকটা থামালেকেন?
“হা হা ঠিক, ভীষণ ভাল লাগছে।আ আঃ ইস্jইস্j ইরে ইরে। যাঃযাঃ মা-মাগো, এই যাঃ, অ-অ, অক অক, ইক ইক উস”, বলতে বলতে এক স্বর্গীয় সুখেরসন্ধান পেলাম মনে হল। শরীরটা ধনুষ্টঙ্কার রোগিনীর ন্যায় ভেঙ্গেচুরে একাকার হয়ে গেল

লাইক না দিলে হট চটি মিস করবেন

Leave a Reply

