বৈধ চোদন সঙ্গী

ছুটির ফাঁদে

অধ্যায় – ১

সেবার বাবা হঠাৎ জানালেন আমরা ছুটির দু সপ্তাহ কাটাবো দার্জেলিং। বাবাকে ব্যবসার কাজে ভারত যেতে হবে আর সেই সুযোগে আমরাও একটু ঘুরে আসবো। মা আর আমি তো শুনে বেশ খুশি। প্রস্তুতি শুরু করে দিলাম। বাসে করে কলকাতা। সেখানে ২ দিনে বাবার কাজ শেষ করে ট্রেনে উত্তরে। কিন্তু কলকাতায় গিয়ে একটা সমস্যা দেখা দেওয়ায় বাবা আমাদের পাঠিয়ে দিলো। তিনি আসবেন ১-২ দিন পরে। প্রথমে একটু মনটা খারাপ-ই হয়ে গেল কিন্তু যখন রাতের ট্রেনটা আস্তে আস্তে পাহাড়ী এলাকায় ঢুকে পড়ল, মা আর আমি দুজনেই বেশ খুশি হয়ে গেলাম। না, বেড়ানো টা ভালোই হবে। আর বাবা তো এসেই যাবে।

হোটেলে গিয়ে হাত মুখ ধুয়ে আমি মা কে বললাম, মা, বাইরে একটু ঘুরে আসি? মা একটু হেসে বলল, ছুটি কি তোর একার? আমিও যাবো। একটু দাঁড়া আমি কাপড় টা পাল্‌টে আসি। একটা ১৯ বছরের ছেলের জন্যে মায়ের সাথে ঘুরে বেড়ানোটা মোটেও খুব আকর্ষণীয় বিষয় না। কিন্তু মা তো এর মধ্যে বাথরুমে ঢুকে গেছে। আমি আর কি বলি। তবে মা যে কাপড় পরে বেরল তা যে মায়ের ছিল তা আমার দেখেও বিশ্বাস হচ্ছিল না। মা বাড়িতে সব সময় শাড়ি পরে – বেশীর ভাগ সময়ে তাও আবার মোটা সুতির। কিন্তু আজকে মায়ের গায়ে পশ্চিমি পোশাক। গায়ে একটা বাদামী রঙের শার্ট যেটা একটু টাইট। ভেতরের হাল্কা গোলাপী ব্রাটা আবছা ভাবে দেখা যাচ্ছে। সাথে বডি-হাগিং নীল জীন্স। আমার বরাবরই ধারণা ছিল মা বেশ মোটা সোটা কিন্তু শাড়িতে তো সেটা ঠিক বোঝা যায় না। এখন দেখে একটু হতবম্ভ হয়েই চিন্তা করতে লাগলাম যে একজন ৩৭ বছরের মহিলা হলেও মায়ের শরীরটাতে মোটেও বয়সের ছাপ নেই। ৫’৪”-এর মত লম্বা, গায়ে তেমন চর্বি জমেনি, মাঝ পিঠ পর্যন্ত কাল চুল, আর কাটা কাটা ফর্সা চেহারা – খাড়া নাক আর ডাঁসা ঠোট যাতে আজ লিপস্টিক মাখা। আমার চোখ গোল্লা-গোল্লা দেখে মা বলল, কী হলো? আমাকে দেখতে কি খুব খারাপ লাগছে? আমি নিজেকে সাম্‌লে নিয়ে বললাম, না, না! বেশ মানিয়েছে। কখনও পর না তো এই সব তাই একটু…. মা আমাকে শেষ না করতে দিয়ে আমার হাত ধরে টেনে বাইরে নিয়ে গেল।

বাইরের দৃশ্য অপূর্ব! আমরা হাঁটছি তো হাঁটছিই। এর মধ্যে অনেক সময় পেরিয়ে গেছে। আমরা ফিরে যাচ্ছি হোটেলে। এমন সময় জোরে-সরে বৃষ্টি শুরু হল। চারিদিকে ঘুট্‌ঘুটে অন্ধকার আর আমরা রাস্তা ঘাট ভাল করে চিনি না। তেমন বাড়ি ঘরও নেই কাছাকাছি।একটু দূরে একটা আলো দেখে আমরা দৌড় দিলাম সেটার দিকে। ৫ মিনিট পরে সেখানে পৌঁছে দেখি জাগাটা একটা সস্তা শ্রেণীর মোটেল। ভাগ্যটা ভালই! আমি গিয়ে কথা বলে মাকে এসে জানালাম, কোন ঘর নেই তবে ম্যানেজারের রুমটা ফাঁকা কারণ সে নেই। এক রাতের জন্যে ওরা আমাদেরকে থাকতে দেবে। লোকটা যে বাবার ক্রেডিট কার্ড আর বাংলা না বোঝার দরুন আমাদের এন্ট্রি মি: ও মিসেস রহমান হিসেবে করেছে সেটা আর মাকে বলার দরকার মনে করলাম না। বিপদটা বুঝলাম একটু পরে।

ঘরে একটাই বিছানা। টইলেট বাইরে কিন্তু ঘরের মধ্যে ঘোলাটে কাঁচে ঘেরা একটা গোসলের জায়গা আছে। দেখে মা একটু মুখ বাঁকা করল কিন্তু এক রাতের বিষয় বলেই বোধ হয় আর কিছু বলল না। আমাকে পর্দাটা টেনে দিতে বলল। এমন সময় দর্জায় টক-টক শব্দ। মা খুলে দেখে নিচের সেই ছোকরা। সে খানিকক্ষণ হা করে দাঁড়িয়ে থাকল – কেন সেটা বুঝলাম একটু পরে – তারপর বলল, মেমসাব আপকি চাবি। আউর কুছ লাগে তো ৯ ডায়াল কারনা। রাম রাম। মা দরজা বন্ধ করে ঘুরে দাঁড়াতেই বুঝলাম হা-এর রহস্য। বৃষ্টিতে মায়ের বাদামী শার্ট ভিজে স্বচ্ছ হয়ে গেছে। ভেতরের তক আর হালকা গোলাপী ব্রা  সবই দেখা যাচ্ছে। এমনকি একটু লক্ষ করলে বোটা কোথায় তাও বোঝা যায়। মা চুল খুলতে খুলতে বিছানার দিকে এগুতে লাগল। মায়ের লম্বা চুলে জমে থাকা পানি টপ টপ করে গা বেয়ে পড়ছে। মায়ের শরীর গঠন যে কত ভাল সেটা এবার বুঝলাম। মাজায় হালকা একটু চর্বি কিন্তু তা হলেও মাজা ২৯/৩০-এর বেশি হবে না। সব সময় বইয়ে পড়ি “ভরাট দেহ”। এখন মায়ের বুকের দিকে তাকিয়ে বুঝলাম এর আসল অর্থ কি। জীন্স ভিজে খানিকটা নেমে গেছে পানির ওজনে। মায়ের প্যন্টির গোলাপী লাইনও তাই দেখা যাচ্ছে একটু একটু শার্টের ওপর দিয়ে। আমার তো গলা শুকিয়ে কাঠ আর বাড়া টানটান হয়ে প্যান্টের ভিতর থেকে গুঁতচ্ছে।

এমন সময় মা নিজের অবস্থা খেয়াল করে তরি ঘড়ি করে নিচে ফোন করল, টাওয়েল আওর ড্রেসিং গাউন? ফোন রেখেই আমাকে বলল, ইস! জামা কাপড় তো নেই বাবা। আর দুজনেই কাক-ভেজা। দেখি ছেলেটা কি দিয়ে যায়। একটু পরেই আবার টোকা। এবার অন্য ছেলে। বুঝলাম পালা করে মা কে দেখার ফন্দি। সে কোন মতে নিজের হাসি থামিয়ে বলল, ইয়ে লিজিয়ে। গাউন নেহি হে। এক লামবা ধোতি লায়া হু। আপকে পাতি কে লিয়েভি এক হ্যায়। বলে সে চলে গেল। দরজা বন্ধ হতেই শোনা গেল, কিয়া চীজ হ্যায়। মা আমার দিকে একটু হা করে তাকিয়ে বলল, পাতি? তারপর জোরে জোরে হাসতে লাগল। দেখলাম মায়ের এই এ্যাডভেন্চার ভালই লাগছে।

একটা ধুতি আর তোয়ালে আমার দিকে ছুড়ে দিয়া মা কাঁচে-ঘেরা বাথরুমে ঢুকে গেল। আমি কাপড় এক টানে খুলে, দ্রুত লুঙ্গীর মত করে ধুতিটা পরে ফেললাম। একবার মনে হল মা কাঁচের ওপার থেকে আমাকে দেখছে কিন্তু আমি যত দ্রুত সম্ভব কাপড় পরে ফেল্লাম। এর পর চোখ পড়ল মায়ের দিকে। কাঁচের মধ্যে দিয়ে ভালই দেখা যায়। বোতাম গুলো সবে খোলা শেষ। জামাটা মায়ের ফর্সা গাকে আঁক্‌ড়ে ধরে আছে। মা টেনে সেটা খুলে ফেলল। এরপর জীন্স্। সেটা খুলতে বেশ মারামারি করতে হলো। মায়ের দুধ লাফাতে লাগল এই ধস্তাধস্তিতে। আমি হা করে তাকিয়ে আছি আর আপন মনে হাতটা চলে গেছে আমার বাড়ার ওপর। জীন্সটাও গেল। মা খালি ব্রা আর প্যানটিতে দাঁড়িয়ে আছে কাঁচের ওইদিকে। মা সারা গা মুছতে লাগল।  কি সুন্দর দেহ! আসলেই,  কিয়া চীজ হ্যা! ইস শব্দ শোনা গেল ভেতর থেকে। বুঝলাম ব্রা ভেজা। মা আসতে আসতে সেগুলো খোলা শুরু করল। ব্রা গা থেকে যেন আসতে চাঁচছে না। আমিও চেতাম না। খুলতেই মায়ের গোলগোল দুধ বেরিয়ে পড়ল। অত ছোট ব্রা যে কি করে ওগুলোকে ধরে রেখেছিল তা আমি জানি না। কম করে হলেও ডি বা ডাবল ডি কাপ হবে। একটু ঝুলতে শুরু করলেও বেশ বেলুনের মত দাড়িয়ে আছে। এই দেখেই আমার তো কাজ সারা। আমার বাড়া টাটিয়ে মাল ছুটে বেরতে লাগল। আমি পাস থেকে টিসু পেপার নিয়ে ঘর থেকে দৌড়ে বেরিয়ে গেলাম কারণ টয়লেট তো বাইরে। বাকিটা আর দেখা হলো না বলে খুব দূঃখ লাগছিল।

অধ্যায় – ২

বাথরুমে গিয়া দেখি সেই বেয়ারার। আমার খালি গা আর হাতে টিসু দেখে মুচকি হেসে আমাকে হিন্দিতে জিজ্ঞেস করল, কতদিনের বিয়ে? আমি বললাম, এই তো। সে জোরে হেসে বলল, ও হানিমুন? ভাল দিনে এসেছেন। বৃষ্টি তো এর জন্যে সেরা। গাউন ছিল। কিন্তু আপনার কথা ভেবেই ধুতি দিলাম, স্যার। টিভিটাও নষ্ট। তবে কিছু মুভি আছে। যদিও সেটা স্পেশাল গেস্টদের জন্যে, একটা সিসটেম করা যায়। আমি বললাম, কী সিসটেম? সে আমতা আমতা করে বলল, আপনারা দুজন যদি নিচে গিয়ে আমার চাচাকে বলেন হয়ত অন করা যেতে পারে। বুঝলাম মাকে ধুতিতে দেখার ইচ্ছা। চোখ টিপে সে চলে গেল। আমিও আমার কাজ শেষে ঘরে ফিরলাম।

এসে দেখি মায়ের কাপড় ঝুলছে চেয়ারের ওপর। মা কম্বলের নিচে। টিভি দেখার চেষ্টা করছে। সব ঝিরঝির। আমি বললাম সব কিছু। মা বলল, তাহলে চলেন, মিঃ পাতি, ব্যবস্থা করে আসি। কম্বল থেকে বেরিয়ে এলো মা। চুল হালকা ভেজা। ধুতিটাও বাথরুমের পানিতে একটু ভেজা ভেজা। সেটা পরেছে শাড়ির মত করে কিন্তু ধুতিটা ছোট হওয়ায় কোন মতে হাটু পর্যন্ত ঢাকে। কাপড়টা ফিনফিনে সাদা। দুবার পেচানো সত্যেও, সহজেই বোটা দেখা যাচ্ছে। পেটের কাছটা নগ্ন। মায়ের সাদা ভেজা তক চক-চক করছে। মাকে পৌরাণিক গল্পের নায়িকার মত দেখাচ্ছে। গায়ে ব্লাউজ না থাকায় কাঁধ টা বেরিয়ে আছে আর লম্বা চিকন পায়ের ছাপ দেখা যাচ্ছে সহজেই। নিচে নামতে নামতে দেখি তেমন কেউ নেই। ডেস্কে চাচা-ভাতিজা। আমাদেরকে দেখতেই হা করে মায়ের দিকে তাকাতে লাগল। আমার রাগ হচ্ছিল আমার বেশ উত্তেজনাও হচ্ছিল। মা-ই কথা শুরু করল। হাসতে হাসতে লোকটা বলল, জী জী, নো প্রবলেম ম্যাডাম। বলে সে কি সব বোতাম টিপতে লাগল। বেশ সময় নিয়েই কাজটা করল সে। আর সমানে মাযের দেহকে চোখের ক্ষুধা মিটিয়ে দেখতে লাগল। ভাতিজার চোধ তো মায়ের ডবডবে বুকে আটকে গেল। মা দেখলাম বেশ আরাম করেই দাড়িয়ে মুচকি মুচকি হাসছে। কাজ হওয়ার পর,  মা যখন সিঁড়ি দিয়ে উঠতে লাগল ধুতিও উঠে যেতে লাগল মায়ের পা বেয়ে। চাচা-ভাতিজার জিভে পানি আর চোখে বাসনা উপ্‌চে পড়তে লাগল। আমার নিজের অবস্থাও করুন। বাড়া আবার খাড়া!

ওপরে  গিয়েই বুঝলাম কি মুভি – নীল ছবি! মা তো হতবম্ভ। টিভি রিমোট হাত থেকে পড়ে গেল। পর্দায় এক সাদা মহিলা ন্যাংটা হয়ে খাটের উপর পা ফাঁক করে শুয়ে আছে আর একটা কালো লোক মোটা লেওড়া দিয়ে পাগলের মত তাকে লাগাচ্ছে। মা তো লজ্জায় লাল হয়ে গেল। তাড়াহুড়ো করে রিমোটটা তুলতে গিয়ে মা যেই ঝুঁকেছে, মায়ের বুকের ওপরের কাপড় পড়ে গেল। ঘটনাটা ১-২ সেকেন্ড হবে কিন্তু আমার কাছে কয়েক ঘন্টার মত মনে হলো। টিভিতে এক দিগম্বর নারীর চোদার চিৎকার আর সামনে আমার মা দাঁড়িয়ে, গায়ে একটা পাতলা আবরণ আর তার গোলগোল ভরাট মাই আমার চোখের সামনে। মায়ের দেহ ওই মেয়ের থেকে অনেক টান টান। বুক যেন দুটো ডাঁসা আম। আমার বাড়া ধুতিতে গুঁতা দিয়ে একটা তাঁবু বানিয়ে ফেলেছে। মা টিভি বন্ধ করে বলল, না আমরা গল্প করেই সময় কাটায়। আয় বিছানায় আয়। মা কম্বলের নিচে চলে গিয়ে আমার দিকে হাসল। দেখলাম আমার নুনুর দিকে এক পলক তাকাল।

আমি কম্বলের তলায় ঢুকেই বুঝলাম বিছানাটা খুবই ছোট। আমার আর মায়ের গা লেগে গেল। মায়ের নরম মাই আমার বুকের সাথে চেপ্‌টে লাগায় আমার বাড়াটা নেচে উঠল আর মায়ের পেটে লাগল। বেশ খানিকটা সময় চলে গেল কিন্তু আমার লেওড়া একটুও নরম হচ্ছে না। মা এক পর্যায়ে না পেরে বলল, না দেখার ভান করে আর কী হবে। ওটার একটা ব্যবস্থা কর। আমি অন্য দিকে তাকালাম। মা টিভিটা অন করে দিয়ে জানালার কাছে গেল। আমি বললাম, মানে? মা বলল, টিভি দেখে তোর যে ওই একটা তাঁবু হয়েছে, একটু কাজটা শেষ করে ফেল তাহলেই কমে যাবে।আমি না বোঝার ভান করলাম । মনে হলো কাজ করছে। মা বিশ্বাস করে ফেলল আমি খেঁচি না। কাছে এসে কম্বলটা ফেলে দিল। এরপর, ধুতিটা সরিয়ে দিতেই আমার বাড়াটা  লাফ দিয়ে বেরিয়ে পড়ল। আকারে ইঞ্চি ৭/৮ হবে। মা দেখে একটু জোরে নিশ্বাস ফেলল। তারপর বলল, কোন আইসক্রীমের মত করে ধরে হাত আগে পিছে কর। আমি ইচ্ছা করে আনাড়িপনা করতে লাগলাম। টিভির এখনকার মেয়েটা ভারতীয়, একটু বয়সী। মায়ের মতই লাগছিল।দেখেতো আমার বাড়া একেবারে ফেটে যাবার দশা।

১০ মিনিট পরেও যখন মাল বেরল না, মা অতিষ্ঠ হতে লাগল। কি রে? কতক্ষণ লাগে?

মা, লজ্জা করছে। হবে না মনে কিছু। আর আমি বোধ হয় পারছিনা করতে।

এবার মা হাত লাগাল। আমি লক্ষণ ভালো দেখে অনেক কষ্টে আট্‌কে রাখলাম। দেখি কতটা ঠেলা যায়। মায়ের হাতে আমার মোটা বাড়া। কি আরাম লাগছিল। বিশ্বাস-ই হচ্ছিল না যে আমার মা আমাকে নিজের হাতে খেঁচে দিচ্ছে। আরো ৫ মিনিট পেরিয়ে গেল। মা ঘামতে শুরু করেছে। কাপড় মায়ের গায়ের সাথে আবার লেপ্‌টে গেছে। দুধের মোটা কালো বোঁটা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। আমি আমতা আমতা করে বললাম, মা, টিভির শব্দে বিরক্ত লাগছে। যদি ওটা না দেখে করা যায় তাহলে বোধ হয় হয়ে যাবে। মায়ের চেহারায় একটু দুষ্টু অস্থীরতার ছাপ। এর একটা বিহিত মা করবেই। ভুরু কুঁচ্‌কে টিভিটা বন্ধ করে দিয়ে মা আস্তে আস্তে মুখটা আমার বাড়ার ওপরে এনে আগাটা চুষতে লাগল। মায়ের কাঁধে একটু কাপড় বেধে আছে। আমি এই সুযোগে কাপড়টা সরিয়ে দিতেই, মায়ের স্তন নেচে উঠল আমার সামনে। মায়ের মাথা উঠছে আর নামছে। মায়ের গরম জীব আমার টাটানো বাড়াটাকে ললিপপের মত করে চুষছে। আমার তো মনে হলো বিচি এখনই ফেটে যাবে। কিন্তু না, আজকে সব করব। ভোঁদা না দেখার আপসোস টা ভুলতে পারছিলাম না।

আমার সামনে আমার আপরুপ সুন্দরী মা আমার বাড়া চুসছে। তার বড় মাই লাফাচ্ছে আমার সামনে আর তার শরীরে ঘাম জমে পরনের বাকি পোশাক ট্রান্সপ্যারেন্ট হয়ে যাচ্ছে। আমি অনেক কষ্টে মার পড়া আটকে রেখেছি। কিন্তু এক পর্যায়ে মা আমার পুর বাড়াটা মুখের মধ্যে নিয়ে নিল। আর আটকে রাখা সম্ভব না। আমার নুনু থেকে থকথকে মাল বেরতে লাগল। মায়ের মুখ থেকে বেরিয়ে আমার যৌন রস মায়ের গা বেয়ে নিচে নামতে লাগল। তাকিয়ে দেখি মা-র দুধের ওপর আমার মাল। আমার বাড়াটা নরম হয়ে গেল। মা উঠে নিজের কাপড় ঠিক করে নিজেকে টিসু দিয়ে পরিস্কার করতে লাগল। এত আনন্দের মধ্যে নিজের ওপর রাগ হচ্ছিল। হয়ত আর একটু আটকে রাখতে পারলে আজকে মাকে চুদতে পারতাম…

 

 

 

অধ্যায় – ৩

মা জানালার কাছে গিয়ে বলল, বৃষ্টি শেষ। বলে মা কাঁচে ঢাকা গোসলখানায় চলে গেল কাপড় পালটাতে। কিন্তু না পালটে মা বেরিয়ে এলো। বুঝলাম কাপড় এখনও ভেজা। আমি বললাম, চল নিচে গিয়ে একটা ব্যবস্থা করি।

নিচে যেয়ে দেখি চাচা একা। আমি বললাম যে আমি ধুতি দুটো পরে এসে দিয়ে যাবো। সে গম্ভীর হয়ে বলল, ঠিক হ্যা লেকিন আপকা ক্রেডিট কার্ড কাম নেহি কারতা হে। স্টৌলেন! মে পুলিস বুলাউঙ্গা। শুনে তো আমার জানে পানি শুকিয়ে গেছে। আমি নিশ্চয় ভুলে বাবার পুরনো কার্ড নিয়ে এসেছি। মা এগিয়ে এসে অনেক বোঝানোর চেষ্টা করল, আমরা কাছেই থাকি। আমরা এখনই ক্যাস দিয়ে যাচ্ছি। কিন্তু সে রাজি হয় না। হিন্দিতে বলল, তোদের মত টুরিস্ট অনেক দেখেছি। টুরিস্ট না মাগির দালাল। টাকা না দিয়ে পালাবি। কত দেখলাম। বাংলাদেশ থেকে মাগি নিয়ে আসে আর বোম্বে পাচার করে। এই ৩০ বছরের ডবকা মাল তোর বউ? আমি কি গাধা? আমার বেশ রাগ হচ্ছিল, কিন্তু পুলিশ ডাকলে সমস্যা আরো বাড়বে। আমাদের যা পোশাক কেই বিশ্বাস করবে না আমরা মা-ছেলে। কি করব ভাবছি, এমন সময় মা আমাকে চমকে দিয়ে এক কাজ করল।

কাউন্টারের ওপর ঝুকে, জীব দিয়ে ঠোট ভিজিয়ে বলল, বুঝেই যখন ফেলেছ আর পুলিশ ডেকে কাজ কী? আমরা ৩ জন চল মিটিয়ে ফেলি। বলে মা চোখ টিপ মারলো। লোকটা নোঙরা ভাবে মায়ের বুকের দিকে তাকিয়ে থাকতে থাকতে বলল, ঠিক আছে। পেছনে আয়। ওর পেছন পেছন গেলাম। মোটেলের একটু বাইরে এক পুরনো মন্দীর। ভাঙাচোরা। কেই আসে বলে মনে হয় না। সেখানে পৌছেই সে এক টানে মায়ের ধুতি কাঁধ থেকে ফেলে দিল। বড় বড় মাই দুটোকে দেখে লোকটার চোধ বড় বড় হয়ে গেল। এর পর মা হাটু গেড়ে তার সামনে বসে তার প্যান্ট খুলতে লাগল। তার বাড়াটা মোটা কিন্তু ছোট। মা থুতু মেরে চোসা আরাম্ভ করল। লোকটা চোখ বন্ধ করে গোঙাতে লাগল আর দেখতেই মাল পড়া শুরু করল। লোকটা নিজেকে সামলে নিয়ে মা কে ধাক্কা দিয়ে সরিয়ে দিল। সে একটু রাগ হয়ে বলল, চুসেই মাল বের করেছ বলে মনে করোনা শেষ। তোকে আমি লাগিয়েই ছাড়ব। মা জরে হেসে বলল, পারলে অবশ্যই লাগাবে। বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল এটা আমার হাই সোসাইটি মা, একটে সস্থা মাগি না।

লোকটা মুখে এক নোঙরা হাসি নিয়ে মাকে মেঝেতে ফেলে মায়ের ধুতি টানা শুরু করল। আসতে আসতে কাপড়ের পরত কমছে আর মায়ে নগ্ন দেহটা বেরিয়ে আসছে। আমি একটু ভিত কিন্তু আমার বাড়াটা এখন টানটান হয়ে উঠেছে। ধুতির শেষ টানে মা ন্যাংটা হয়ে শুয়ে থাকল শীতল পাথরের মেঝেতে। মায়ের বাল ছোট করে কাটা। গুদ ভিজে চকচক করছে। ঠান্ডার ফলে বোটা দুটো শক্ত হয়ে দাড়িয়ে রয়েছে। লোকটা নিজের প্যান্টটা টেনে ফেলে দিয়ে মায়ের উপর শুয়ে গেল। নোঙরা নুনুটা ঢুকাবে এমন সময় আচম্কা থেমে আমার দিকে তাকালো, কোন রোগ নেই তো? মা চোখ টিপে বলল, রোগ থাকলে কি এই সুযোগ ছেড়ে দেবে? সে উঠে বলল, তুই লাগা আগে। মায়ের মুখের হাসি একটু ফ্যাকাসে হয়ে গেল। মা বলল, না, না কোন অসুখ নেই। কিন্তু কার কথা কে শোনে। সে আমার দিকে চেচিয়ে বলল, লাগা নাইলে পুলিশকে ডাকি।

মা নিজেকে সামলে উঠে আসলো। আমাকে কানে কানে বলল, কি আর করার। মনে কর আমি ১০ মিনিটের জন্যে অন্য একটা অল্প বয়সি মেয়ে। আমি কিছু না বলে মায়ের মাই দুটো চাটতে লাগলাম। বোটা দুটো শক্ত হয়ে উঠেছে। আমার ধুতিটা মা এক টানে খুলে দিয়ে আমার নুনু হাত দিয়ে টানতে লাগল। আমি এক হাত দিয়ে মায়ের গুদ ডলতে লাগলাম। ভোদা আরো রসে ভেসে যেতে শুরু করল। আমি আর দেরি না করে মা কে মেঝেতে শুইয়ে দিয়ে, আমার বাড়াটা মায়ের ভোদায় ভরে দিলাম। সে কি এক অপুর্ব অনুভুতি। মায়ের দুধ টা হাতে চটকাতে চটকাতে আমি বাড়াটা ঢুকাই আর বের করি। মা চোখ বন্ধ করে কাতরাচ্ছে আর আমি চুদেই চলেছি। পাশে লোকটা এই দেখে খেঁচেই যাচ্ছে। তাই দেখে আমি আরো উত্তেজিত হতে শুরু করলাম। মায়ের ঠোটে ঠোট বসিয়ে আমার জীবটা ঠেলে ভিতরে দিয়ে দিলাম। মা আমার জীব টা চুসতে লাগল আর আমি মায়ের বড় বড় মাই দুটো ডলতে ডলতে, আমার পুরুষবীজে মায়ের গুদ ভরে দিলাম। মা সেটা অনুভব করে কাপতে লাগল। বুঝলাম মা-র পানি খসেছে।

হঠাৎ পিছন থেকে একটানে লোকটা আমাকে শরিয়ে দিল। দিয়ে মায়ের গুদে নিজের বাড়াটা ঢুকিয়ে দিল। সে জরে জরে মাকে চুদতে লাগল আর মায়ের মাই নাচতে লাগল আমাদের চোখের সামনে। মা এখন চোখ খুলেছে। লোকটা একটু পরেই মায়ের ওপর শুয়ে পড়ল। বুঝলাম ওর ধক শেষ। সে উঠে দাড়িয়ে আমাকে বলল, এমন মাগি আমি কোন দিনও দেখিনি। কোথায় পেয়ছিস একে। না বাঙালি মেয়েদের মহ শরীর কারো হয়না। তোরা যা। তোদের কেস ক্লোজ্ড। সে হেটে বেরিয়ে গেল।

আমি কাপড় গুলো গুছোতে লাগলাম। মা নগ্ন গায়ে পা ফাঁক করে মেঝেতে শুয়ে আছে। গুদ থেকে আমার আর ওই লোকটার কাম রস চুইয়ে চুইয়ে পড়ছে। ভেঝা ঠান্ডা মাটির ছোয়ায় মায়ের বোটা শক্ত হয়ে আছে আর মা তার দুই হাত আসতে আসতে তার মাই দুটোর ওপর বোলাচ্ছেন নিচের ঠোটটা কামড়ে ধরে। দেখে মনে হচ্ছিল যেন কোন নামকরা নীল চলচিত্রের নায়িকা সবে একটা সীন শেষ করেছে। আমার দিকে তাকিয়ে দুষ্টু কন্ঠে মা বলল, কাপড় দিয়ে কি হবে? তোর বাড়াটাতো এখনও শক্ত…

 

 

 

 

 

 

 

 

 

 

 

বাড়ি অয়ালার ছেলের বউ

 

আমার জীবনে আমি অনেক মে চুদেছি।কিন্তূ কোন দিন কোন চটি লিখিনি।প্রথম বার লিখছি।জদি ভাল কমেন্টস পাই,তবে আরো লিখব।

 

 

আমি তখন সবে মাত্র এইচ এস সি পাস করে ভারসিটিতে ভরতি হইসি।আমি ছোট বেলা থেকেই চোদাচোদি করার বেপারে অনেক এগ্রেসিভ ছিলাম।আমার জন্ম ঢাকাতেই।ঢাকায় আমাদের বাড়ি না থাকাতে ভাড়া থাকতে হতো।

 

যাই হোক মুল কথাতে আশা যাক।আমি থাকি ৫ম তলায়।আর ৩য় থাকতো বাড়ি অয়ালা।বাড়ি অয়ালার ছেলের বউ টা ছিল একটা ঠাসা মাল।ওনার দুধের কথা না বললেই না।ওনার দুধ ৩৮ সাইজ এর কম হবেনা।কিন্তূ ঝুলে পরে নাই।উনা কে আমি ভাবি বলে তাকতাম।ঊনার ২ টা বাচ্চা আছে।কিন্তূ ভাই যতো বড় চোদন বাজ ই হোক না কেন বুঝতেই পারবেনা যে তার ২ টা বাচ্চা আছে।মাগির পাছা টা হিমালয় পরবত এর মত।না দেখলে বোঝানো যাবে না।

 

আমি যেদিন উনাদের বাসাই এসেছি সেদিন থেকেই আমি তাকে দেখলে আমার বারা বাবাজি সেলুট মারা সুরু করে।আমি উনাদের বাসাই যাবার একটা way খুজছিলাম। আমার ও কি ভাজ্ঞো, আমি কম্পিউটার সম্পকে অনেক টা অভিজ্ঞ হওয়া তে তাদের বাসা থেকেই আমাকে ডাকা হোলো।আমি বাসাই ঢুকেই দেখি অরনা ছাড়া বসে আছে।মাই দুটো যেন আমাকে ডাকসে।এভাবে বেস কিছু দিন তাদের বাসাই আনাগোনা চল্লো।আমি কিভাবে তাকে আমার বসে আনব তাই ভেবে পাচ্ছিলাম না।একদিন দুপুর বেলা সে আমাকে কল করল।কল করে বল্লো আমি কিভাবে Face Book ব্যবহার করব আমাকে একটু দেখিয়ে দিয়ে যাও।আমি মহা আনন্দে চোলে গেলাম তাদের বাসাই।গিয়ে দেখি ভাইয়া বাসাই নাই।আর তার ছেলে মেয়ে স্কুল এ গেছে।তখন বুঝলাম সে বাসাই একা বলে FB ব্যবহার করবে।যাই হোক আমি তাকে সেটা দেখালাম।Then আমাকে বলল…… আচ্ছা প্রভার নাকি ভিডিও ক্লিপ বের হয়েছে ? আমি তার কথা সুনে আমার সরিল এর সব পশম দারিয়ে গেছে।

 

আমিঃ হ্যা (নত গলাই বললাম)

 

মাগিঃ আমাকে একটু বের করে দিবা?

 

আমিঃ আচ্ছা দিব। এই কথা বলে আমি সেটা বের করার জন্য BDsex এ গেলাম।

 

মাগিঃ এখানে এগুল কি লেখা?

 

আমিঃ এগুল বাংলা চটি বই।

 

ভাবিঃ চটি বই কি?

 

আমিঃ এখানে প্রভার মত অনেক মেয়ে এবং ছেলের কথা লেখা থাকে।

 

ভাবিঃ আমি একটু পড়ি?

 

আমিঃ হ্যা পড়তে পারেন।

 

মাগিঃ আমাকে একটা ভাল দেখে বের করে দাও।

 

সে এ কথা বলতেই আমি তাকে একটা লেটেস্ট চটি বের করে দিলাম।এটা আমিও নতুন পরসি।আমার তো আগে থেকেই সোনা বাবাজি স্ট্যান্ড ব্যাই দারিয়ে আছে।চটি পরতে পরতে এটার কন্ডিশন একেবারে কঠিন।আমার সরিল,হাত,পা কেমন যেন কাপছিল l মন টা চাচ্ছিল মাগি কে তখনি ধরে চুদে দেই।কিন্তু একটা ভয় কাজ করছিল।যে সে আমাদের বাসার বাড়িওয়ালা।একেবারে কেলেঙ্কারি হয়ে যাবে।হঠাত অনার দিকে খেয়াল করলাম।দেখি সে কেমন যেনো একটা ইতস্ত বোধ করছে।আমি বুঝতে পারলাম যে তার সেক্স ওপেন হচ্ছে।আমিও ওয়েট করতে লাগলাম।এদিকে আমার মাল প্রাই চলে আসল বলে।মদন জল তো অনেক আগেই পরেছে।আমি যেখানে বসেছি ঠিক আমার ডান হাত গেসেই বসেছিল।আমি ওনার দুধ গুলো দেখতে চেস্টা করলাম অ্যান্ড দেখলাম।এক সুখের ভুবনে মনে হচ্ছিল এতটা অপুরবো হতে পারে না।যতটা না তার দুধ দুটা আমাকে আকরশন করছিল।মন চাইছিল এখনি তার দুধ গুলা ইচ্ছে মত টিপে দেই।কিন্তু সাহস পাচ্ছিলাম না।আমি ভাবিকে বললাম ভাবি হইসে আপনার পড়া।সে বলল দাড়াও এক্তু বাকি আসে।আমাকে বল্লঃ তুমি কি এগুলা সব সময় পর?একটু সাহস পেলাম।বল্লাম হ্যা।তখন তোমার কেমন লাগে?আমি বললাম আমার অনেক সমস্যা হয় তাই পড়ি না (একটু ভাব নিলাম)।সে বলল কি ধরনের সমস্যা?আমি বললাম আমার শরীল ভেঙ্গে যায়।

 

ভাবিঃ এটা পড়লে শরীল ভাঙ্গে কিভাবে?

 

আমিঃ এটার পরে যেটা করি,সেটা করলে শরীল ভাঙ্গে।

 

মাগিঃ এটার পরে আবার কি কর?

 

ভাই আমার এ সব কথা শুনে already কয়েকবার মদন জল খসে গেছে।

 

আমিঃ(একটা রিস্ক নিয়ে বল্লাম)হাত মারি।

 

ভাবিঃ হাত মারা ভাল না।সে জন্নই তো তুমি এতো সুকনা হয়ে আছো।

 

আমিঃ কি করব আমার তো কেও নেই।তাই হাত মেরে মেরে বর বানিয়েছি।

 

মাগিঃ তোমার টা কত বড়?

 

আমিঃ ৮ইঞ্ছ।

 

মাগিঃ এত বর তোমারটা?আমার বিলিভ হচ্ছে না।

 

আমিঃ বিলিভ হচ্ছে না।দাড়ান দেখাচ্ছি।

 

এই বলে আমি আমার জিপার টা খুলে ফেলি।সঙ্গে সঙ্গে আমার বারাটা লাফ দিয়ে বের হয়ে গেল।অনেক কস্টের পর সে মুক্তি পেল।নুনুর মাথায় জল দেখা যাচ্ছে।সে আমার এতো বর ধোন দেখে অবাক হয়ে গেল।আমার তখন মনে হচ্ছিল যে ভাইয়ার ধোন টা মনে হয় অনেক বেশি ছোট।তাই হয়তো সে আমার নুনু নিয়ে খেলা করবে।সে আমাকে বলল তোমার নুনুর মাথয় এগুলা কি?আমি বললাম এগুলা মদন জল।তখন সে আমাকে বলল তুমি অনেক বড় হয়ে গেছ তাই না?আমি আর দেরি করতে পারছিলাম।তাই তাকে বল্লাম……আরে দিলে দেন না দিলে খাড়া কইরা রাইখেন না।সে আমাকে বলে বুঝলাম না তোমার কথা।আমি আর দেরি না করে (সে বিছানার পাসে বসে ছিল)তার দুধ এ এক হাত দিয়ে টিপা আরাম্ভ করলাম।আর এক হাত দিয়ে তার চুল ধরে তাকে Kiss করতে আরম্ভ করলাম।দুধ গুলা টিপতে যে কি মজা লাগছিল তা আপনাদের দিয়ে না টিপালে বুঝাতে পারব না।ঠোট যে কতোটা মধুর লাগছিল আমার কাছে।এ অবস্তাতে সে গংড়াছে।কিন্তু আমি Kiss করাতে সে কোন শব্দ করতে পারছিল না।আমি তাকে বিছানাই সোয়াতেই সে আমার উপরে উঠে বসল।আমি মাত্র ৪৮ কেজি ।আমি একটু ভই পেলাম।ভাবলাম সে হইত আমাকে কিছু বলবে।ঠিক তাই হল।কিন্তু ভাবান্তর ছিল কিছুটা ভিন্ন।সে আমাকে বলে আজকে আমি তোর ওই সোনার ঝাল মিটিয়ে ছারব।আমি মনে মনে অনেক খুসি হলাম।সে তার পরনের জামা খুলে ফেল্ল।শুধু মাত্র ব্রা পরা।তাকে দেখেই আমার মাথা নস্ট হয়ে গেল।মনে হচ্ছিল আইশা টাকিয়া আমার সামনে দুধ বের করে আমার উপর বসে আছে।দেন সে তার ব্রা টাও খুলে আমার সমনে দুধ গুলা বের করে দিল।আমি আর খুশি সাম্লাতে না পেরে তার দুধ টিপ্তে টিপ্তে তাকে জরিয়ে ধরলাম।আর বললাম আমি আজকে আপনাকে চুদে আপনার ভোদার সব মাল বের করে খাব।ওনেক দিন ধরে আপনার ভোদাই মাল ঢালব বলে বসে আছি।আজকে আমার হাতে এই সুযোগ আসছে।সে আমাকে বলে তোর ওই বারাটা আমার ভোদাই ভরে দে আমার ভোদাই চুল্কাচ্ছে।আমার আগে থেকেই মাল ধনের মাথায় এসে বসে আসে।তাই তাকে বললাম আমার মাল টা ফেলে ঢুকাতে হবে।তা না হলে আমি আপনাকে বেশিখন চুদতে পারব না।সে মুখ দিয়ে Suck করতে সুরু করল।আমি কিছুটা অবাক হলেও Enjoy করছিলাম।আনন্দে আমার মুখ দিয়ে বার বার এক কথা বের হচ্ছিল……খা খা আমার মাল খেয়ে তোর পেট ভরে নে……আহ…আহ………আহ…খা খা…চুতমারানি আমার পুরা মালটা খাবি।বলতে বলে আমার সব মাল আমি ভাবি/মাগির মুখে ঢেলে দিলাম।সেও সব মাল খেয়ে নিল।এবার সুরু হল আসোল খেল।আমি তার দুধ গুলা আলু ভরতা বানাচ্ছিলাম আর সে Sex এ কাতরাচ্ছিল।আমি আকটা আগুল তার ভোদাই ফিট করে সমানে কিচতে থাকি……সে আনন্দে আমাকে বলে সালার বেটা আমার তোর পুরা ধোন টা চাই।আমার এতে হবে না।আমি বললাম ঠিক আসে তাহলে আমার থোন টা মুখে নিয়ে দার করিয়ে দেন।এ কথা বলতে বলতেই সে আমার আখাম্ববা টা তার মুখে নিয়ে এক রাম চূষা দিল।পুরা ধোনটা মুখে নিয়ে একবার বের করসে আর এক বার মুখে নিচ্ছে।আমার মামা আবার Strong হোয়ে গেসে মনে হচ্ছে সব খেয়ে ফেল্বে……এ অবস্থাতেই আমি তার ভোদাই আমার মেশিন তা ফিট করে একটা রাম ঠাপ দিলাম।তার একবার মাল বের হয়েছে বলে খুব একটা কস্টো করতে হলো না।তবে মাগির ভোদাডা ভিষন টাইট। আমার সোনা ঢুকাতেই সে আমাকে ধরে Kiss করতে লাগল।আর মুখ থেকে বের হচ্ছিল মধুর সুর……আমাকে আজকে প্রান ভরে চুদবে।টুমি না আমাকে চোদার জন্য অনেক অপেখহা করেছ।আজকে আমার ভোদার সব পানি তুমি বের করে দাও।আ কথা শুনে আমি ১৫০সি সি Pulsar এর গোতি নিয়ে দিলাম ঠাপের পর ঠাপ তার মুখ থেকে সুখের আনন্দে Sound এল……খাঙ্কিরপোলা আরো জোরে জোরে চুদ আমারে।আমার তল পেত বরাবর মার।আহ……আহ…এইতো……এইতো হছে……কিরে…চোদ……চোদ…ওরে……ওরে…কি আরাম।আমার বাপের জনমেও আমাকে কেও এভাবে চোদেনিরে……আহহহহহহ……আহহহহহ…এরকম আরো অনেক শব্দ বের হচ্ছিল তার মুখ থেকে।চোদাচুদির এক পরযাই আমাকে টেনে জরিএ ধরে।আমাকে খামসিও দিতে থাতে।তখন বুঝলাম তার মাল বের হচ্ছে।আর আমাকে বলছে কিরে চোদানির পো…চোদ না…আরো জোরে দে…আহহহহহহহহহহহহহহহহহ……আহহহহহহহহহহহহহ।আর আমিও রাম ঠাপ দিয়ে আমার মাল মাগির ভোদাই ঢেলে দেই।এ ভাবে বেস কিছু দিন আমি তাকে চুদে গেলাম।টারপর খবর পেলাম ওনার জামাইর Problem আছে।তার পরে খবর পেলাম সে আমার মত অনেক্কেই দেয়।আমার কাছে সত্তি কথা বলে না।একদিন হাতে নাতে ধরলাম।তার পর থেকে আমাকে আর চিনেই না।আর আমিও Target নিছি যে তোর মেয়ে আমি খাবোই……বন্ধুরা wait and see……..

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আশা যে এভাবে পূরন হবে

 

আশা যে এভাবে পূরন হবে তা স্বপ্নেও ভাবেনি তপন। ওর বৌ এর নাম লতা দুই বছর হয় ওদের বিয়ে হয়েছে বেশ সুন্দরী এবং সেক্সী বিয়ের আগে তপনের অন্যান্য গাল ফ্রেন্ডের মত লতার সাথে চুদাচুদি ছিল ওপেন সিক্রেট বিষয় । লতাকেও হয়তো তপন বিয়ে করতো না কিন্তু তপন ভেবে দেখেছিলো তার বয়স হয়েছে ৪০ আর লতার বয়স মাত্র ১৮, তাছাড়া লতা খুব বোকা মেয়ে, তপনের চরিত্রের লুইচ্চামীতেও লতার কোনো আপত্তি ছিলনা, এক সাথে তপন ৬/৭ জন মেয়ের সাথে সম্পরকো রাখতো এবং এখনও রাখে । তাই বিয়ে যখন করতেই হবে এমন মেয়েইতো চাই, তাছাড়া ব্যাবসার খাতিরে ক্লাইন্টের কাছে লতাকে খুব সহজেই ব্যবহার করা যায়। এভাবে সব দিক ভেবেই লতাকে বিয়ে করা । যাই হোক মূল ঘটনায় আসি তপনের শ্বাশুরী মানে লতার মা রোকশানা বেগম বয়স ৪৫ সুন্দরী গায়ে গতরে ভরাট মূল কথা প্রচন্ড সেক্সী আসলে লতার খানদানী সেক্সী। রোকশানা বেগমের বয়স ৩৯ হলেও শরীরটা বেশ টাইট, তাকে নিয়ে তপন শারীরিক চিন্তা করে, মাঝে মাঝেই চোদে লতাকে ভাবে তার শ্বাশুরীকে কিন্তু শ্বাশুরী বলে কথা, তাই তপন এগুতে পারেনি। একটা কথা আছে মণ থেকে কিছু চাইলে আল্লাহ নিজে তা পূরন করে দেয়, এর বেলাতেও তাই হলো । সেদিন তপন দুপুরে যখন অফিসে তার সেক্রেটারীকে চুদছিলো তখন লতা ফোন করে বলল যে সে ধানমন্ডি বাপের বাড়ি যাচ্ছে, তপনও যেন অফিস শেষে চলে আসে রাতে খেয়ে বাড়ি ফিরবে । কথামতো তপন অফিস থেকে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিল, সে মনে মনে ঠিক করে রাখলো পৌছেই লতাকে চুদতে হবে, কারন তার বন্ধু মবিনের বৌ রুনার অফিসে আসার কথা ছিল, তাই সে সেক্স বড়ি খেয়েছিলো ইচ্ছামতো চোদার জন্য কিন্তু মবিন তাড়াতাড়ি বাসায় চলে আসার জন্য আসতে পারে নাই, সালা মবিনের বাচ্চা রুনাকে সন্দহো করে, এখনো হাতেনাত ধরতে পারে নাই তবু সালায় সন্দেহো করে, আরে হারামজাদা নিজের বৌরে কেও সন্দহো করে ছিঃ। এভাবে মাঝে মধ্যেই রুনার সাথে চোদন লীলা মিস হয়ে যায়, এর ধকল সামলাতে হয় তপনের সেক্রেটারী, ওর অফিসের মহিলা করমচারী, লতা বা কাজের মেয়েদের ওপর। যাই হোক আজকেরটা যাবে লতার উপর। তপন ওর শ্বশুর বাড়িতে পৌছলো পোনে সাতটায়, তখন লোডশেডিং চলছে কাজের মেয়ে দড়জা খুলে দিলো, তপন কোন কথা না বলে ওরা শ্বশুর বাড়িতে যে ঘরে থাকে সে ঘরে চলে গেলো আন্ধকারে আবছা শুধু দেখলো বিছানায় একাই শুয়ে আছে, তপন আস্তে করে দড়জা আটকে দিলো কোন কথা না বলে নিজের কাপড় চোপর খুলে ল্যাংটা হয়ে বিছানায় শরীরের উপর ঝাপিয়ে পড়লো, কোন সুজোগ না দিয়েই তপন ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো দুদু দুইটা ইচ্ছা মতো টিপতে লাগলো ওদিকে শুধু উঃহ উঃহু শব্দ হতে লাগলো এরপর পিঠের নিচে একটা হাত নিয়ে একটু উচু করে এক টানে ম্যাক্সী খুলে ফেলল একাজে তপন খুব এক্সপারট শুধু ম্যাক্সি খোলার সময় ঠোট ঠোট একটু আলগা হলে একটা শব্দ হয় শো…. সঙ্গে সঙ্গেই তপন ঠোটে ঠোট লাগায়ে চুসতে শুরু করে, এর মধ্যেই ব্রা আর প্যান্টি খুলে ফেলেছে তপন একাজে তপন খুব এক্সপারট। গুদের সাথে ধোন সেট করেই তপন বলল লতা সোনা আমার খুব সেক্স উঠছে ধোন গুদ চাটাচাটি করার সময় নাই চুইদে নেই বলেই দুদু জ্বোড়া চাইপে ধইরে এক ঠেলায় তপনের ১১ ইঞ্চি ধোন পুরাটা গুদের মধ্যে ঢুকায় দিলো তপন বলল ও সোনা তুমি গুদের বাল কাইটে ফেলছো। তপন ধোন অরধেক বের করে আবার স্বজোরে ঠাপ মারলো আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ আবার বের করে আবার স্বজোরে ঠাপ এভাবে ৫/৬টা ঠাপ খেয়ে আহঃ আহঃ ওহঃ ওহঃ করতে লাগলো এভাবে কছুক্ষন চলার পরই কারেন্ট চলে আসে সঙ্গে সঙ্গে ঠাপটা শেষ করেই তপন চমকে ওঠে কারন যার উপর সে শুয়ে আছে যার দুদু জ্বোড়া চেপে ধরে আছে যার গুদের মধ্যে ধোন ঢোকান সে লতা নয় সে লতার মা তপনের স্বপ্নর শ্বাশুরী রোকশানা বেগম, তপন কছুক্ষন হা করে তাকিয়ে থেকে গড়গড় করে বলতে লাগল আম্মা আপনে আমিতো ভাবছি লতা শুয়ে আছে, আপনে আমাকে বললেন কেন রোকশানা বেগম বলল বাবা তুমি আমাকে সুযোগ দিলা কোথায় এসেই আমার ঠোট চাইপে চুসতে লাগলা এরপর যখন সুযোগ পেলাম তখন তুমি আমারে ল্যাংটা কইরে ফেলছ তখন আমি ভাবলাম এখন কিছু বললে তুমিও লজ্জা পাবা আমিও লজ্জা্ পবো তাছাড়া আমার গুদে তোমার ধোন ঢুকায় ফেলছো ভাবলাম অন্ধোকারে কেও টের পােব না তাই আর কছু বলি নাই, তপন বলল এখন কি কোরব আম্মা, ধোন কি বের করে ফেলবো, রোকশানা বেগম বলল, দেখ বাবা জামাই শ্বাশুরীরতো চুদাচুদি করা ঠিক না কিন্তু শুনছি সঙ্গম নাকি অসম্পূরন রাখতে হয় না এতে নাকি চরম অমঙ্গল হয় এখন তোমার ইচ্ছা তুমি চুদাচুদি শেষ করবা নাকি এখানেই থামাবা, তপন বলল আমারতো আম্মা আপনাকে অনেক দিন ধরেই চোদার ইচ্ছা কিন্তু লতা কোথায়, রোকশানা বেগম বলল, ওতো মারকেটে গেছে, তপন বলল তাহলে আম্মা চুদাচুদি কম্লিট করি কি বলেন, রোকশানা বেগম বলল, হ্যা বাবা তাই করো । তততততততততততততততততততততপপপচচতপন মহা আনন্দে দিলো সজোরে এক রাম ঠাপ, তপন বলল আম্মা আপনাকে আমার চোদার ইচ্ছা অনেক দিনের, রোকশানা বেগম বলল আমিও তোমার সাথে লতার আর আমাদের কাজের সেমরির চোদাচুদি লুকায়ে দেখতাম আর ভাবতাম ইস জ্বামাইকে দিয়ে যদি গুদ খুচায় নিতে পারতাম, তপন বলল আম্মা আপনে আমাকে বলতেন, রোকশানা বেগম বলল কেমনে বলি তুমি আমার জ্বামাই তাছাড়া তুমিওতো বলতে পারতা, তপন বলল আমি কেনে বলি আপনেওতো আমার শ্বাশুড়ি, কথার সাথে তপন তার শ্বাশুরির গুদে ঠাপের পর ঠাপ চালিয়ে যাচ্ছে এবং দুদু ইচ্ছা মতো টিপে যাচ্ছে । তপনের ধোন তার শ্বাশুরির গুদের রসে মাখামখি হয়ে গেছে রোকশানা বেগম চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইই এভাবে খিস্তি করে যাচ্ছে, আর তপন তার শ্বাশুড়ির গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে । রোকশানা বেগম বলল বাবা আমাকে চুইদে চুইদে পেটে বাচ্চা ঢুকায়ে দাও, তপন বলল আম্মা আপনে আমার বাচ্চার মা হবেন, রোকশানা বেগম বলল হ্যা বাবা হবো কিন্তু বাবা আমাদের কাজের সেমরির পেটেওতো তোমার বাচ্চা ওর কি করবো, তপন বলল আমি জানি না আপনে ব্যবস্থা করেন, রোকশানা বেগম বলল আচ্ছা তোমার শ্বশুরের নামে চালায় দেবনে, তপন বলল আব্বাও ওরে চোদে নাকি, রোকশানা বেগম বলল হ্যা বাব চোদে, তপন বলল তাইলে ওর পেটে আমার বাচ্চা বুঝলেন কেমনে, রোকশানা বেগম বলল তোমার শ্বশুরের বাচ্চা পয়দা করার ক্ষমতা নাই, তপন বলল তাইলে আপনের দুইডা হইলো কেমনে ? রোকশানা বেগম বলল আমার বিয়ের আগে আমাদের বাড়ির কাজের পোলারে দিয়া গুদ মারাইতাম, তারপর একদিন টের পেলাম তোমার সুমুন্ধি আমার পেটে আমার বাপ মা টের পাইলো এখন কি করা যায় কাজের পোলার সাথে তো আর মেয়ে বিয়ে দেয়া যায় না, তখন তোমার শ্বশুর আমার আব্বার অফিসে চাকরী করে মাঝে মাঝে আমাদের বাড়ি যেত, সেদিন সন্ধায় বাসায় সে আসলো তাকে দেখের আব্বার মাথায় বুদ্ধি খেলল, আম্মারে বলল তুমি আজকে ভাল কিছু রান্দো আমারে বলল হাসানরে যেমনেই হোক আজকে বাসায় রাখবো তুই রাতে ওর ঘরে ঢুইকে চুদাচুদি করতে থাকবি, যেই কথা সেই কাজ আমাদের চুদাচুদি শেষ হতেই আব্বা আর আম্মা ঘরে ঢুকলো ঢুকেইতো আব্বা চিল্লাইতে লাগলো আর আম্মা পেনপেনায়ে কান্না শুরু করলো, ঐ রাতেই আমাদের বিয়ে হয়, আর তোমার বৌরে আমার শ্বশুর চুইদে পয়দা করছে। তপন বলল আম্মার আপনের চুদাচুদির সব ঘটনা আমাকে বলতে হব, রোকশানা বেগম বলল বলবোনে আগে চুদা শেষ করো চুদার সময় এত কথা বললে চুদার মজা থাকে না । তপন নতুন উদ্দমে শুরু করলো চোদন, গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো শ্বাশুড়ির গল্প শুনে তপনের চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা শ্বাশুড়ির গুদের ভেতর ঢুকায় দেবে, তপন ফসাত ফসাত করে ঠাপাচ্ছে, চোদার সময় তপনের শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, তপন ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর রোকশানা বেগম আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে। তপন বিশ পচিশ মিনিট ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদের থেকে বের করে মুখে নিয়ে বলল চাট মাগী চাট, সে তপনের ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের থেকে বের করে তকে দাড় করিয়ে ঘুরিয়ে তপনের দিকে পিঠ দিয়ে তাকে বিছার উপর হাটু গেরে বসালো, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করলো ঠাপানো, আর সেও যথারীতি আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে, তপন ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা তোর গুদ মাইরে মাইরে পোয়তি বানাবো, এভাব আরও ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে আর খিস্তি মাইরে রোকশানা বেগমের গুদে মাল ছেড়ে দিলো তপন । এভাবে আশা পূরন হলো তপনের, অন্যভাবে বলা যায় এভাবেই শুরু শ্বাশুড়ি আম্মার গুদের ভেতর জ্বামাই বাবর ধোনের গুতা, কারন এখন নিয়মিতই তাদের চোদন লীলা চলে ।

Leave a Reply

